১২ হাজার প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা ২৬ অক্টোবর(শুক্রবার)

১২ হাজার প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা ২৬ অক্টোবর  
গত ৩০ জুলাই সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষকের সংকট নিরসনে রাজস্বখাতটি নতুন করে আরো হাজার 'সহকারী শিক্ষক' নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয় প্রাথমিক শিক্ষা অধিদপ্তর (ডিপিই) আগস্ট সকাল ১০ টা থেকে অনলাইনে আবেদন কার্যক্রম শুরু ৩০  আগস্ট শেষ হয়।
ডিপিই সূত্র জানায় যে আগামীতে শেষের দিকে অনুষ্ঠিত হতে পারে যে নিয়োগ পরীক্ষা। আগামী ২৬ অক্টোবর শুক্রবার এই পরীক্ষাটি অনুষ্ঠিত হতে পারে বলে জানিয়েছে নাম প্রকাশে অনিচ্ছুক এক কর্মকর্তা।

পরীক্ষার সপ্তাহে আগে এমএমএস প্রার্থীদের জানানো হবে। এবং প্রবেশপত্র ডাউনলোডের সময় এছাড়াও ঘোষণা করা হবে। প্রার্থীদের http://dpe.teletalk.com.bd ওয়েবসাইট থেকে প্রবেশপত্র ডাউনলোড করতে পারবেন। ওএমআর শিট পূরণ নির্দেশাবলী এবং পরীক্ষার অন্যান্য তথ্য ওয়েবসাইট (www.dpe.gov.bd) পাওয়া যাবে।

বিজ্ঞপ্তি প্রকাশের পরপরই ডিপিই' মহাপরিচালক আবু হেনা মোস্তফা কামাল গণমাধ্যমকে জানানো হয়েছে, প্রায় ১২ হাজার সহকারী শিক্ষক নিয়োগের জন্য  বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। নতুন নিয়োগ বিধিমালা কাজ সম্পন্ন না হওয়ায় পুরানো নিয়োগ বিধিমালা আলোর এই নিয়োগ কার্যক্রম পরিচালনা করা হবে। সে অনুযায়ী পূর্ববর্তী সকল বিষয় অব্যাহত থাকবে।
১২ হাজার প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা ২৬ অক্টোবর(শুক্রবার) ১২ হাজার প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা ২৬ অক্টোবর(শুক্রবার)  Reviewed by Admin on 14 September Rating: 5

No comments:

Powered by Blogger.