৯৪% মানুষ সরকারি চাকরিতে কোটা সংস্কার আন্দোলনকে সমর্থন করছে।

৯৪% মানুষ সরকারি চাকরিতে কোটা সংস্কার আন্দোলনকে সমর্থন করছে।
বাংলাদেশ অধ্যয়ন কেন্দ্রের ফেসবুক জরিপে এ ফলাফল উঠে এসেছে। 'আপনি কি মনে করেন সরকারি চাকরির ক্ষেত্রে কোটা সংস্কার প্রয়োজন' শিরোনাম জরিপ চালানো হয় এই বছর গত ৪ জুলাই থেকে ১১ জুলাই পর্যন্ত। অধ্যয়ন কেন্দ্রের অফিসিয়াল ফেসবুক পাতা মাধ্যমে জরিমানা চালানো হয়। জরিপ ফলাফল দেখা যায়, সরকারি চাকরি কোটা সংস্কার সংক্রান্ত ১১৭২ জন ভোট দেয়।
৯৪ শতাংশ মানুষ কোটা সংস্কারের পক্ষে মতামত দেয়। আর ৬ শতাংশ কোটার বিপরীতে। বাংলাদেশ অধ্যয়ন কেন্দ্রের সহকারি সমন্বয়ক মোহাইমনি লায়ে স্বাক্ষরিত এক বিবৃতিতে এই তথ্য তুলে ধরা হয়েছে।

বাংলাদেশ অধ্যয়ন কেন্দ্র হল (সেন্টার ফর বাংলাদেশ স্টাডিজ-সিবিএস) ট্রাস্ট আইন নিবন্ধিত, অলাভজনক, স্বেচ্ছাসেবী গবেষণা প্রতিষ্ঠান। বাংলাদেশ গবেষণা কেন্দ্র সংস্থা গবেষণা ও সংলাপ, নথিকরণ ও বহুশাস্ত্র প্রদর্শনী, তথ্যচিত্র নির্মাণ, বক্তৃতা সিরিজ, আলোচনা-সেমিনার, সম্মেলন, সাময়িক পত্র-পত্রিকা প্রকাশনা, বই-পুস্তিকা প্রকাশনা ইত্যাদি কার্যক্রম পরিচালিত হয়।
৯৪% মানুষ সরকারি চাকরিতে কোটা সংস্কার আন্দোলনকে সমর্থন করছে। ৯৪% মানুষ সরকারি চাকরিতে কোটা সংস্কার আন্দোলনকে সমর্থন করছে। Reviewed by Admin on 24 September Rating: 5

No comments:

Powered by Blogger.